ব্র্যাকে চাকরির সুযোগ, সপ্তাহে ৫ দিন অফিস 

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৩ জানুয়ারি ২০২২, ১০:৩০ এএম


ব্র্যাকে চাকরির সুযোগ, সপ্তাহে ৫ দিন অফিস 

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এইচসিএমপি সেক্টরে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ব্র্যাক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা। এটি বিশ্বের অন্যতম বৃহত্তর উন্নয়নমূলক সংস্থা। বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে স্যার ফজলে হাসান আবেদ এই সংস্থাটি প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের ৬৪টি জেলাসহ এশিয়া, আফ্রিকা এবং আমেরিকার ১৩টি দেশে এটির কার্যক্রম রয়েছে।

পদের নাম : প্রজেক্ট অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা :  যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে সোশ্যাল সায়েন্স, আইন সহ সমমান অন্য যেকোনো বিষয়ে স্নাতক ও মাস্টার্স পাস করতে হবে।

আরও পড়ুন : ব্র্যাকের হেড অফিসে চাকরির সুযোগ, যোগ্যতা স্নাতক পাস

জেন্ডার ইস্যু, উইমেন এমপাওয়ারমেন্ট নিয়ে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ইন্টারপারসনোল স্কিল থাকতে হবে।

Dhaka Post
ব্র্যাকে চাকরির সুযোগ, সপ্তাহে ৫ দিন অফিস 

কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। বিশেষ করে চট্টগ্রামের স্থানের ভাষায় যোগাযোগ রক্ষায় পটু হতে হবে। শারীরিক প্রতিবন্ধরাও আবেদন করতে পারবেন।

চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর প্রার্থীদের কক্সবাজারের টেকনাফ, উখিয়ায় কাজ করতে হবে।

আরও পড়ুন : কমিউনিকেশন স্পেশালিস্ট নেবে ব্র্যাক, কর্মস্থল ঢাকা

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। মোবাইল বিল, সাপ্তাহিক দুইদিন ছুটি, বিমা, দুপুরের খাবার, বছরে দুইবার উৎসব ভাতা প্রদান করা হবে।

Dhaka Post
ব্র্যাকে চাকরির সুযোগ

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২৯ জানুয়ারি, ২০২২

Link copied