বসুন্ধরা গ্রুপে চাকরি, আকর্ষণীয় বেতনের সঙ্গে থাকছে ভ্রমণ ভাতা

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৫ জানুয়ারি ২০২২, ০৯:০২ এএম


বসুন্ধরা গ্রুপে চাকরি, আকর্ষণীয় বেতনের সঙ্গে থাকছে ভ্রমণ ভাতা

বসুন্ধরা গ্রুপ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ব্র্যান্ডিং সেক্টরে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র এক্সিকিউটিভ/ ডেপুটি ম্যানেজার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ পাস।

বিটুবি ও বিটুসি সম্পর্কে  সম্যক ধারণা থাকতে হবে। মার্কেটিং, ব্র্যান্ড মার্কেটিং, করপোরেট মার্কেটিং, মার্কেট ডেভেলপমেন্ট, মার্কেট রিসার্চ, মার্কেটিং কৌশল সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

সংশ্লিষ্ট বিষয়ে ৪-৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানুফেকচারিং (এফসিজি), প্যাকেজিং ইন্ডাস্ট্রি সম্পর্কে ধারণা থাকতে হবে। বয়স ২৭-৩৮ বছরের মধ্যে হতে হবে।

নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। মার্কেটিং ম্যানেজমেন্টে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ম্যানেজমেন্ট, মাল্টিটাস্কিং ও সিদ্ধান্তগ্রহণে পটু হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে মোবাইল বিল, ভ্রমণ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, গ্রাচুয়েটি, দুপুরের খাবার, বার্ষিক বেতন পর্যালোচনার সুযোগ, বছরে দুইটি উৎসব ভাতা, পিক অ্যান্ড ড্রপ সুবিধাসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ৩০ জানুয়ারি, ২০২২

Link copied