কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিপন হত্যা : গ্রেপ্তার চারজন কারাগারে

Dhaka Post Desk

আদালত প্রতিবেদক

০২ অক্টোবর ২০২২, ০৩:১৮ পিএম


কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিপন হত্যা : গ্রেপ্তার চারজন কারাগারে

রাজধানীর কলাবাগানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিপন হত্যার ঘটনায় গ্রেপ্তার চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন— শাহাদাত হোসেন স্বাধীন, রাব্বী আহম্মেদ ওরফে রাজ ওরফে প্রিন্স রাজ, ইসরাত জাহান সাথী ও তানিয়া আক্তার কান্তা।

রোববার (২ অক্টোবর) একদিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে পুলিশ। পরে মামলার তদন্ত কর্মকর্তার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবাহ ছন্দা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) আসামিদের আদালতে হাজির করা হয়। পরে সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে শুক্রবার কলাবাগান থানার কাঠালবাগান এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: কলাবাগানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নিহত ১

মামলা সূত্রে জানা যায়, কাঠালবাগান এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন মো. শিপন। একই বাসায় বিবাদী শাহাদাত, রাব্বী, সাথী ও তানিয়া থাকতেন। গত ২৯ সেপ্টেম্বর রাত ১০টায় শিপনকে বাসা থেকে ডেকে নিয়ে যান শাহাদাত ও রাব্বী। একপর্যায়ে আসামিরা জোর করে শিপনকে ঘুমের ওষুধ সেবন করায়। শিপন নেশাগ্রস্ত হলে আসামি সাথী ও তানিয়ার সহযোগিতায় পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কলাবাগান থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, স্বাধীন ও অন্য কয়েকজন মিলে গড়ে তুলে কিশোর গ্যাং ‘টিম ‌‌কলাবাগান’। এর সদস্যরা এলাকায় চুরি, ছিনতাই ও ইভটিজিং করত। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তারা। তাদের নামে কলাবাগান থানায় বিভিন্ন অপরাধে মামলা রয়েছে বলে জানান তারা।

এনআর/এসএসএইচ

Link copied