করোনা সংক্রমণ রোধে নারী আইনজীবীদের সুরক্ষা সামগ্রী বিতরণ

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৯ জুন ২০২১, ১৯:৪২


করোনা সংক্রমণ রোধে নারী আইনজীবীদের সুরক্ষা সামগ্রী বিতরণ

সুপ্রিম কোর্টের আইনজীবীদের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত নারী আইনজীবীরা।

বুধবার (৯ জুন) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের প্রধান ফটকে ‘মাস্ক পরুন, নিজে সুরক্ষিত থাকুন অন্যকে সুরক্ষিত রাখুন’ স্লোগান নিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

সাধারণ আইনজীবীদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচিতে নেতৃত্বাধীন দেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেত্রী ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌসি রুপা ও অ্যাডভোকেট জেসমিন সুলতানা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনাকালে আমরা ভিন্ন রকম পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। এ রকম পরিস্থিতিতে আমাদের সবাইকে মাস্ক পরতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তারা বলেন, করোনাকালীন সময়ে গত বছর আমরা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমসহ অনেক সিনিয়র আইনজীবীদের হারিয়েছি। অনেক আইনজীবীর প্রয়াণ আমাদের ব্যথিত করে। করোনায় আমরা আর কাউকে হারাতে চাই না।

তারা বলেন, সামনের দিনগুলোয় আমাদের আরও সতর্ক হয়ে চলতে হবে। মাস্ক পরে আদালতে আসতে হবে। যদি এটা না করি তাহলে করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকবে। এ জন্য মাস্ক পরবেন, বাসায় মাস্ক রেখে আসবেন না। করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করেন নারী আইনজীবীরা।

এমএইচডি/এসকেডি

Link copied