আন্তর্জাতিক নারী পাচার চক্রের সদস্য আকবর আলী রিমান্ডে

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১০ জুন ২০২১, ১৬:৩০


আন্তর্জাতিক নারী পাচার চক্রের সদস্য আকবর আলী রিমান্ডে

পার্শ্ববর্তী দেশ ভারতে নারী পাচার করার অভিযোগে আন্তর্জাতিক নারী পাচার চক্রের সদস্য আকবর আলীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার  (১০ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, এদিন আসামি আকবর আলীকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার পরিদর্শক মহিউদ্দিন ফারুক। এরপর মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে তিনি আসামির ১০ দিনের রিমান্ডে আবেদন করেন। এ আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের আদেশ দেন।

গত ৩ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস পাচার চক্রের তিন সদস্যকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। গত ২ জুন আন্তর্জাতিক নারী পাচার চক্রের অন্যতম হোতা আশরাফুল মন্ডল ওরফে বস রাফিসহ চারজনকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ভারতে পাচার হওয়ার পর ৭৭ দিনের নির্যাতন ও বন্দিদশা থেকে পালিয়ে দেশে ফিরে গত ১ জুন রাজধানীর হাতিরঝিল থানায় মামলা দায়ের করেন এক তরুণী। মামলায় মোট ১২ জনকে আসামি করা হয়। তারা হলেন- রিফাদুল ইসলাম হৃদয়, আনিস, আবদুল কাদের, মেহেদী হাসান বাবু, মহিউদ্দিন, হারুন, বকুল ওরফে ছোট খোকন, সবুজ, রুবেল ওরফে রাহুল, সোনিয়া, আকিল ও ডালিম।

টিএইচ/আরএইচ

Link copied