পরীমণির সহযোগী রাজকে জামিন দেননি হাইকোর্ট

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৯ নভেম্বর ২০২১, ০৪:২১ পিএম


পরীমণির সহযোগী রাজকে জামিন দেননি হাইকোর্ট

অর্থপাচারের মামলায় চিত্রনায়িকা পরীমণির সহযোগী নজরুল ইসলাম রাজের জামিন আবেদন উপস্থাপন হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (২৯ নভেম্বর) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে রাজের পক্ষে শুনানি করেন আইনজীবী এ কে রাশেদুল হক। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক, সহকারী অ্যাটর্নি জেনারেল আন্না খানম কলি ও মো. সাইফুর রহমান সিদ্দিকী সাইফ। 

মামলার বিবরণ থেকে জানা যায়, নজরুল ইসলাম রাজ খুলনা মাদরাসা থেকে দাখিল পাস করে ঢাকার মিরপুর সরকারি বাংলা কলেজে  পড়ালেখা করে। পরে মাদক ব্যবসায় জড়িয়ে এন. এস করপোরেশন নামীয় প্রতিষ্ঠানটির সিটি ব্যাংক, বনানী শাখার মাধ্যমে ১৮,০৭,২১,৩৫০/ টাকা জমা করে, যা মাদক ব্যবসার অপরাধলব্ধ আয়। 

তার বিরুদ্ধে বনানী থানার মামলা নং ৬, তারিখ ৫/৮/২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বনানী থানার মামলা নং ৭, তারিখ ৫/৮/২১ পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন বিদ্যমান আছে। মাদক ব্যবসার মাধ্যমে উপার্জিত অর্থ স্থানান্তর, রূপান্তর ও ভোগবিলাসে ব্যয় করার মাধ্যমে মানিলন্ডারিংয়ের অপরাধ করায় ফাইন্যান্সিয়াল ক্রাইম, সিআইডির পুলিশ পরিদর্শক মো. মীর কাশেম গত ২৯ সেপ্টেম্বর বনানী থানার মামলা নং ৪১ দায়ের করেন। তাকে অত্র মামলায় গত ১২ অক্টোবর গ্রেফতার দেখানো হয়। ১৬ নভেম্বর মেট্রো সেশন জজ আদালতের জামিন নামঞ্জুরের বিরুদ্ধে হাইকোর্টে জামিন আবেদন করেছিলেন রাজ।

এমএইচডি/জেডএস

Link copied