ত্বক ও চুলের সর্বাধুনিক চিকিৎসা মিলবে দেশেই

Dhaka Post Desk

লাইফস্টাইল ডেস্ক

০৭ এপ্রিল ২০২১, ১৩:১৩

ত্বক ও চুলের সর্বাধুনিক চিকিৎসা মিলবে দেশেই

যুক্তরাজ্য ভিত্তিক বিশ্ব বিখ্যাত এস্থেটিক মেডিক্যাল কোম্পানি এসতে মেডিক্যাল গ্রুপ বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে। রাজধানী ঢাকার ৫৭ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানীতে শিগগিরই সুবিশাল পরিসরে শাখা উদ্বোধন করবে হাসপাতালটি। এর মধ্যদিয়ে ত্বক ও চুলের সর্বাধুনিক চিকিৎসা এখন দেশেই মিলবে।

স্যাম চিঙ্কির পরিচালিত বিশেষায়িত এস্থেটিক মেডিক্যাল ক্লিনিকটি ১৯৯৪ সাল থেকে বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সঙ্গে মানুষকে সেবা দিয়ে আসছে। এরমধ্যে লন্ডন, ম্যানচেস্টার, গ্লাসগো, নটিংহ্যাম, লিডস, বার্মিংহাম, মিলান, ইস্তাম্বুল, রোমানিয়া অন্যতম। এসতে মেডিক্যাল বাংলাদেশে’র ব্যবস্থাপনা পরিচালক স্বনামধন্য ব্যবসায়ী মোঃ ফায়সাল।  তিনি আলিফ গ্রুপ এর ব্যাবস্থাপনা পরিচালক এবং এফবিসিসিআই এর সম্মানিত সদস্য। 

এতো দিন বাংলাদেশের মানুষকে ত্বক ও চুলের সর্বাধুনিক ও উন্নত চিকিৎসা সেবা নিতে ব্যাংকক, দুবাই, সিংগাপুর, কোরিয়া, ইউরোপ, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রর মতো দেশে যেতে হতো। ফলে প্রচুর খরচের পাশাপাশি রোগীদের পোহাতে হতে হাজারও ঝামেলা। এ সমস্যা কিছুটা লাঘব করতে এসতে মেডিক্যাল বাংলাদেশ এবার উন্নত দেশের সর্বাধুনিক এবং সর্বোত্তম চিকিৎসা সেবা দেশেই নিশ্চিত করতে যাচ্ছে। এসতে মেডিক্যাল বাংলাদেশে’র প্রত্যেকটি মেডিক্যাল ডিভাইস, ট্রিটমেন্ট প্রোটোকল, ডক্টর, নার্স, থেরাপিস্ট এবং পরিচালনার পুরো প্রক্রিয়াটি যুক্তরাজ্য থেকে প্রশিক্ষিত এবং নিয়ন্ত্রিত। 

নিয়মানুযায়ী করোনা প্রতিরোধের সব ব্যবস্থা মেনে আগামী ১৫ এপ্রিল আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে এসতে মেডিক্যাল।   শুক্রবার ব্যতীত প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত চিকিৎসা প্রদান করা হবে। ক্লিনিকটিতে একশোর বেশি চিকিৎসা সেবা রয়েছে। এরমধ্যে লেজার হেয়ার রিমুভাল, লেজার হেয়ার লস প্রটেকশন এবং হেয়ার রিগ্রোথ, হেয়ার ট্রান্সপ্ল্যান্ট, লেজার স্কিন রিজুভেনেশন, লেজার ফেসিয়াল, হাইড্র্যাফেসিয়াল, এন্টি এজিং ট্রিটমেন্ট, মেছতার ট্রিটমেন্ট, স্কিন হোয়াইটেনিং ট্রিটমেন্ট, ব্রণ ট্রিটমেন্ট, ফ্যাট রিমুভাল ট্রিটমেন্ট অন্যতম।

Link copied