বলিউডের কোন তারকা কোন ভাজাপোড়া পছন্দ করেন?

Dhaka Post Desk

লাইফস্টাইল ডেস্ক

০৯ জুন ২০২১, ১২:২৮


বলিউডের কোন তারকা কোন ভাজাপোড়া পছন্দ করেন?

তারকা মানেই অনেকের জন্য অনুসরণীয়। আর তা যদি বলিউড তারকা হয় তাহলে তো কথাই নেই! তরুণ প্রজন্মের অনেকেই বলিউড তারকাদের মতো ফিটনেস ধরে রাখতে চান। তাদের মতো পরিমিত খাবার, নিয়মিত জিম বা শরীরচর্চা- সবই চালিয়ে যান। তাইতো কোন তারকার পছন্দের খাবার কী তা জানতে মুখিয়ে থাকেন অনেকেই।

তারকারা সব সময় স্বাস্থ্যকর খাবার খেয়ে থাকেন বলেই জানি আমরা। কিন্তু এমন অনেক তারকা আছেন যারা স্ট্রিট ফুড বা ভাজাপোড়া খাবারের দারুণ ভক্ত। জেনে অবাক হচ্ছেন? চলুন জেনে নেওয়া যাক কোন তারকার কোন ভাজাপোড়া খাবার পছন্দ-

দিপীকা পাড়ুকোন

দিপীকা পাড়ুকোনের মতো ঈর্ষণীয় ফিটনেস চান বেশিরভাগ তরুণীই। কিন্তু সেই ফিটনেসের প্রতিও তার নজর থাকে না যখন তিনি ব্যানানা চিপস সামনে পান! দীপিকার সবচেয়ে পছন্দের ভাজাপোড়া হলো ব্যানানা চিপস। এই তালিকায় আরও রয়েছে দক্ষিণী স্ন্যাকস চকলি। এছাড়াও নারিকেল দিয়ে তৈরি মিষ্টি খেতেও বেশ পছন্দ করেন দিপীকা।

সালমান খান

সালমান খানের ফিটনেস এখনও আকর্ষণীয়। পঞ্চাশ পার হলেও একজন তরুণের চেয়ে কম যান না তিনি। কিন্তু তার পছন্দের খাবারের তালিকায় রয়েছে জিভে জল আনা নানা ধরনের বিরিয়ানি। আর ভাজাপোড়ার মধ্যে কাবাব হলে আর কিছু চাই না তার!

রণবীর কাপুর

বলিউডের অন্যতম পরিচিত মুখ তিনি। অনেকের কাছেই পছন্দের এই স্টাইলিশ তরুণ। জেনে অবাক হবেন, ভাজাপোড়া খাবার খেতে ভীষণ পছন্দ করেন রণবীর কাপুর। রাস্তায় বের হলেই তিনি এ ধরনের খাবার খান। মুম্বাইয়ের রাস্তায় দাঁড়িয়ে তাকে পাওভাজি খেতে দেখলেও অবাক হবেন না। রণবীরের কাছে এটি পছন্দের স্ট্রিটফুড।

কৃতি শ্যানন

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ডায়েটের কথা ভুলে যান যদি চকোলেটের দেখা পান! পছন্দের চকোলেট পেলেই তিনি গপাগপ খেতে থাকেন। প্রতি রাতে ঘুমাতে যাওয়ার আগে চকোলেট না খেলে তার ঘুমই আসে না, এমনটা তিনি বহু সাক্ষাৎকারেই জানিয়েছেন।

হৃতিক রোশন

বিশ্বের অন্যতম সুদর্শন পুরুষ বলা হয় তাকে। কিন্তু তার পছন্দের খাবারের নাম শুনলে চমকে উঠবেন। তিনি সিঙ্গারা খেতে এতটাই পছন্দ করেন যে, সামনে পেলে একসঙ্গে এক ডজন সিঙ্গারা খেয়ে ফেলতে পারেন! পাতে সিঙ্গারা পেলে আর কিছু না হলেও চলে তার। এ ধরনের ভাজাপোড়া খাবার খাওয়ার সময় কেউ তার ছবি তুললে বিরক্ত হন হৃতিক।

শাহিদ কাপুর

শাহিদ কাপুরের পছন্দের তালিকায় রয়েছে চাইনিজ নানা পদের খাবার। এছাড়া স্বাদের ক্ষেত্রে ঝাল খাবারকেই প্রাধান্য দেন তিনি। প্রতি সন্ধ্যায় ঝাল জাতীয় খাবার খেতে পছন্দ করেন তিনি। এক্ষেত্রে তার পছন্দ চাইনিজ খাবারই।

সোনম কাপুর

অনেকখানি ওজন কমিয়ে বলিউডে নিজের নাম লিখিয়েছেন সোনম কাপুর। তার ফিটনেস এখন অনেক তরুণীর কাছেই অনুসরণীয়। কিন্তু তিনিও বিভিন্ন ধরনের ভাজাপোড়া বা স্ট্রিটফুড খেতে ভীষণ ভালোবাসেন। রণবীর কাপুড়ের মতোই পাওভাজি খেতে পছন্দ করেন তিনি। এছাড়াও ইলিশ মাছ ও ছোলার ডাল খেতে পছন্দ করেন সোনম।

এইচএন/এএ

Link copied