পূজা উপলক্ষে সারা লাইফস্টাইলের আয়োজন

Dhaka Post Desk

লাইফস্টাইল ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২১, ১১:৩২ এএম


পূজা উপলক্ষে সারা লাইফস্টাইলের আয়োজন

সময়ের পরিক্রমায় বছর পেরিয়ে আবারও আসছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা। বরাবরের মত এবারও দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউজ সারা লাইফস্টাইল নিয়ে এসেছে আকর্ষণীয় পোশাকের নতুন সব কালেকশন। দুর্গোৎসব মানেই নতুন পোশাকে নিজেকে ও নিজের পরিজনকে সাজিয়ে তোলা। তাই দেশিয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদানের মিশেলে সারা’র এবারের আয়োজনেও থাকছে ডিজাইন এবং কাপড়ের ভিন্নতা।  
 
সারা লাইফস্টাইলের এবারের আয়োজনে মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, ফ্যাশন টপস, থ্রি পিস, এথনিক, লেডিস ক্যাজুয়াল শার্ট, লন থ্রি পিস, আনস্টিচ লউন থ্রি পিস, পালাজ্জো এবং ডেনিম ওয়্যার। সারা’র মেয়েদের কালেকশনে আরও থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস এবং প্রিন্টেড কাফতান।

ছেলেদের জন্য সারা’র পূজা কালেকশনে থাকছে পাঞ্জাবি, ফতুয়া, কাতুয়া, টি-শার্ট, ডেনিম ওয়্যার ইত্যাদি। পূজা আয়োজনে আরও থাকছে ক্যাজুয়াল শার্ট, ফর্মাল শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা। পাশাপাশি বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও থাকছে পূজার স্পেশাল কালেকশনে।

Dhaka Post

প্রতিটি উৎসবেই শিশুদের জন্য ‘সারা’ লাইফস্টাইলের থাকে বিশেষ আয়োজন। দুর্গোৎসবেও এর ব্যতিক্রম নয়। পূজা উপলক্ষে মেয়ে শিশুদের জন্য সারা লাইফস্টাইল নিয়ে এসেছে, ফ্যাশন টপস, ফ্রক, থ্রি পিস ইত্যাদি। এছাড়া ছেলে শিশুদের জন্য থাকছে কাতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট ও প্যান্ট সেট, সিঙ্গেল শার্ট, সিঙ্গেল প্যান্ট ইত্যাদি।

সারা’র পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে, কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম ও টুইল ফেব্রিক্স, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্ক ইত্যাদি ফেব্রিক্স। সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি সারা’র সব পোশাকের কাটিং, প্যাটার্ন এবং ট্রেন্ডেও রয়েছে বৈচিত্র্য ও ভিন্নতা। প্রতিবারের মতোই সারা’র পুজার আয়োজনে প্রাধান্য দেওয়া হয়েছে পোশাকের গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টিকে।

Link copied