তারকার মেলায় ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন আইকনিক শো

Dhaka Post Desk

লাইফস্টাইল ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ০১:০২ পিএম


তারকার মেলায় ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন আইকনিক শো

একঝাঁক তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ইপশিতা অ্যান্ড নাজাকাত’স ফ্যাশন আইকনিক শো। সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিকেল থেকে শুরু হয় আয়োজনটি। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খানের লাইভ পারফর্মেন্স এবং অপু বিশ্বাস, ফেরদৌস ও দিঘীর র‌্যাম্প শো। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব, মকবুল হোসেন পিএএ, বিশেষ অতিথি ছিলেন এশিয়ান গ্রুপ এবং এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ (সিআইপি), আনোয়ার গ্রুপের চেয়ারম্যান মনোয়ার হোসেন,  ওরিয়ন ফুটওয়্যারের পরিচালক জারিন করিম, বাবা আল তাজির। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান মুক্তাদির, শেখ সাদি, ফারিয়া নেওয়াজসহ আরো অনেকে। ফটোগ্রাফি মিডিয়া পার্টনার হিসেবে ছিলো এশিয়ান টেলিভিশন ফটোগ্রাফি : ড্রীমওয়েভার, পিআর পার্টনার : লুমেক্স থ্রীসিক্সটি।

Dhaka Post
 
কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। র‌্যাম্প শো, লাইভ পারফর্মেন্স এরপর বিভিন্ন বিভাগে বিশেষ ভূমিকা রাখায় বেশ কয়েকজনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আয়োজনটি সম্পর্কে আয়োজক আন্তর্জাতিক মেকআপ আর্টিস্ট ফারজানা রহমান ইপশিতা বলেন, ‘আমি আমার শিক্ষার্থীদের কাজগুলোকে স্বীকৃতি দেওয়ার জন্য এই আয়োজন করার চেষ্টা করেছি। সবাইকে ধন্যবাদ দিতে দিতে চাই আমাকে এভাবে সমর্থন করার জন্য।’

Link copied