গুলশানে ওয়েডিংমল ভিভা ক্রিয়েশন্স উদ্বোধন

Dhaka Post Desk

লাইফস্টাইল ডেস্ক

১৯ জানুয়ারি ২০২২, ০১:৩৯ পিএম


গুলশানে ওয়েডিংমল ভিভা ক্রিয়েশন্স উদ্বোধন

প্রকৃতিতে বইছে শীতল হাওয়া, অন্যদিকে চলছে বিয়ের মৌসুম। এরই মধ্যে ভারতীয় উপমহাদেশের অত্যাধুনিক ও ঐতিহ্যবাহী বিয়ের সব কালেকশন নিয়ে যাত্রা শুরু করল অভিজাত শপিংমল “ভিভা ক্রিয়েশন্স”। গুলশান-১ এর ১৩০ নং সড়কে শনিবার রাতে ফিতা কেটে জমকালো অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভিভা ক্রিয়েশন্সের বৈচিত্র্যময় লাক্সারী পোশাক দেখে আমি মুগ্ধ। আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের ওয়েডিংমল এটিই প্রথম। বিয়ের কেনাকাটায় সময় এবং বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের বিয়ের সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ।

শুভেচ্ছা বক্তব্যে অলিলা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ভিভা ক্রিয়েশন্সের ডিরেক্টর জিল্লুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এমন একটি রাজকীয় ফ্যাশন ও ওয়েডিংমল করার স্বপ্ন দীর্ঘদিনের। দেশের বাইরে গিয়ে যারা বিয়ের শপিং করতে চান তাদের কথা মাথায় রেখেই হাতের নাগালে উপমহাদেশের সেরা ডিজাইনারদের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে এসেছি। ভিভা’র ডেকোরেশনেও নিয়ে এসেছি আধুনিক ও ঐতিহ্যের মিশেলে রাজকীয় আবহ। ভিভা ক্রিয়েশন্স মানে দেশেই বিদেশে শপিংয়ের আবহ।

উদ্বোধন পরবর্তী জমকালো অনুষ্ঠানে অভিনেতা ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র নায়ক রিয়াজ এবং অভিনেত্রী নিপুন একইসুরে ভিভা ক্রিয়েশন্সের বিয়ের লেহেঙ্গা, শাড়ি এবং শেরওয়ানীর প্রশংসা করে চলচ্চিত্রাঙ্গনের সবাইকে ভিভা ওয়েডিংমল ঘুরে যাওয়ার আহ্বান জানান। এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন,ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি), ভিভা ক্রিয়েশন্সের ম্যানেজিং ডিরেক্টর ও অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদ।

Link copied