জীবন ঘনিষ্ঠ ‘পেনাল্টি’

Dhaka Post Desk

ফিচার ডেস্ক

১৩ জানুয়ারি ২০২২, ১২:২৪ পিএম


জীবন ঘনিষ্ঠ ‘পেনাল্টি’

প্রকাশিত হয়েছে মদিনা জাহান রিমি’র চতুর্থ সাইকোলজিক্যাল থ্রিলার বই পেনাল্টি। বইটি প্রকাশ করেছে চট্টগ্রামের জনপ্রিয় প্রকাশনা প্রতিষ্ঠান চন্দ্রবিন্দু প্রকাশন।

প্রকাশক চৌধুরী ফাহাদ জানিয়েছেন, ‘বইমেলার আগেই বইটি তরুণ পাঠকদের মধ্যে সাড়া ফেলেছে'।

এ বিষয়ে রিমি বলেন, ‘আমি তো যত বুড়ো হচ্ছি ততই ইন্ট্রভার্ট মানুষে পরিণত হচ্ছি। আমার মতো মানুষ লিখতে যেমন পছন্দ করে, পড়তেও পছন্দ করি। তাই বইমেলায় নিজের বইয়ের পাশাপাশি অন্যের বই কেনার ব্যাপারেও আগ্রহ বাড়তে থাকে। আমার সামনে মানুষ থাকলে আমি সময় কাটাই কিন্তু বই থাকলে সময় উদযাপন করি।’

Dhaka Post
পেনাল্টি

পেনাল্টি বইটি সংগ্রহ করা যাবে অনলাইনে চন্দ্রবিন্দু প্রকাশনার ওয়েবসাইটে, প্রথমা ডট কম এবং প্রকাশনার ফেইসবুক পেইজ থেকে। তাছাড়া বাতিঘরের ঢাকা ও চট্টগ্রাম আউটলেট, কক্সবাজারের ইস্টিশনে বই থাকছে সব সময়। লেখকের অন্যান্য বই, সাইকোদের মত বিনিময় সভা(২০২০), কিছু জন্ম নিছক কোইন্সিডেন্ট (২০১৮) ও  ইনসমনিয়া (২০১৫)।

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ থেকে গ্রাজুয়েশন এবং কুয়ালালামপুরের টেইলরস ইউনিভার্সিটি থেকে পোস্ট গ্রাজুয়েশন শেষ করেছেন মদিনা জাহান রিমি। বর্তমানে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন এই লেখক। ছাত্র জীবনে যুক্ত ছিলেন সাংবাদিকতার সঙ্গেও।

Link copied