সাংবাদিক শাহেদ চৌধুরীর মা মারা গেছেন

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৯ এপ্রিল ২০২২, ১২:৫৪ পিএম


সাংবাদিক শাহেদ চৌধুরীর মা মারা গেছেন

সমকালের সিটি এডিটর, জাতীয় প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরীর মা শরফুন্নাহার চৌধুরী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ২টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৮ বছর। দৈনিক সমকাল সূত্রে বিষয়টি জানা গেছে।

শরফুন্নাহার চৌধুরী বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। গত ৯ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তখন ১০ দিন হাসপাতালের আইসিইউতে তাকে রাখা হয়েছিল। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে চিকিৎসকদের পরামর্শে তাকে নরসিংদীর বাড়িতে নেওয়া হয়।  তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

মঙ্গলবার বাদ যোহর নরসিংদীর নিজ এলাকায় স্থানীয় মসজিদে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে হা-মীম গ্রুপ ও টাইমস মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ. কে. আজাদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন ও সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান গভীর শোক প্রকাশ করেছেন।

শাহেদ চৌধুরীর মা শরফুন্নাহার চৌধুরীর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত শরফুন্নাহার চৌধুরীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শরফুন্নাহার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি সাংবাদিক শাহেদ চৌধুরী ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরএম/এসএসএইচ

Link copied