দশম বর্ষে রাইজিংবিডি

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৬ এপ্রিল ২০২২, ০১:১২ পিএম


দশম বর্ষে রাইজিংবিডি

ইতিবাচক সংবাদ পরিবেশনের স্লোগানে পাঠকপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকমের দশম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।

‘পজিটিভ বাংলাদেশ’ বিষয়টিকে ধারণ করে জাতীয় ও আন্তর্জাতিক পাঠকদের কাছে বাংলাদেশকে ইতিবাচকভাবে তুলে ধরার প্রতিপাদ্য নিয়ে ২০১৩ সালের ২৬ এপ্রিল রাইজিংবিডি যাত্রা শুরু করে। 

ইতিবাচক সাংবাদিকতার মাধ্যমে বাংলাদেশের গণমাধ্যম অঙ্গনে এরই মধ্যে স্বতন্ত্র অবস্থান তৈরি করেছে সরকারের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টালটি। 

অনলাইন গণমাধ্যমের পরিবারে যে কয়টি গণমাধ্যম বাংলাদেশে পাঠকদের কাছে শক্তিশালী জায়গা করে নিয়েছে তার মধ্যে রাইজিংবিডি ডটকম অন্যতম। প্রতি মুহূর্তের খবর’ এ স্লোগান ধারণ করে এগিয়ে চলেছে অনলাইন নিউজ পোর্টালটি। নিউজ পোর্টালটি শুধু সংবাদ পরিবেশন করেই দায়িত্ব শেষ করে না, পজিটিভ জার্নালিজমের মাধ্যমে সমাজ উন্নয়নে নানা ধরনের ভূমিকা রেখে চলেছে। রাইজিংবিডি বর্তমানে অগ্রসর পাঠকের পোর্টাল এবং নির্ভরযোগ্য সংবাদের উৎস।

রাইজিংবিডি শুধু সংবাদ পরিবেশন করেই থেমে থাকে না, সমাজ ও মানুষের সমস্যা সমাধানে এগিয়ে আসে। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনের গল্প যেমন তুলে ধরে, তেমনি তাদের সমস্যা সমাধানে রাইজিংবিডি এবং এর কর্তৃপক্ষ তৎপর থাকে। 

প্রতিষ্ঠার দশম বছরে পদার্পন উপলক্ষে মঙ্গলবার বিকেলে মাজার রোডে অবস্থিত প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাইজিংবিডিকে শুভেচ্ছা জানিয়েছেন দেশের বিভিন্ন স্তরের বিশিষ্টজনেরা।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই শুভ সময়ে রাইজিংবিডির পক্ষ থেকে সব পাঠক, লেখক এবং শুভানুধ্যায়ীদের প্রতি শুভেচ্ছা জানিয়েছে। 

আরএম/এসএম

Link copied