এনজেএফের সভাপতি শামছুদ্দীন, সম্পাদক সুজন

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৭ এপ্রিল ২০২২, ০৯:৫৪ পিএম


এনজেএফের সভাপতি শামছুদ্দীন, সম্পাদক সুজন

দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার শামছুদ্দীন আহমেদকে সভাপতি ও নিউজবাংলার সহকারী বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ), ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার রাজধানীর কাকরাইলে নিসচা মিলনায়তনে এনজেএফের ইফতার মাহফিল ও সাধারণ সভায় ২০২২-২৩ সালের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়। সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার তরুন তপন চক্রবর্তী।

কমিটিতে সহ-সভাপতি জিয়াউল কবীর সুমন ও ফিরোজ আলম মিলন (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক রফিক উল্লাহ, অর্থ সম্পাদক একরামুল হক সায়েম (এটিএন বাংলা) , সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাইম (নিউজবাংলা), দপ্তর সম্পাদক রহমত উল্লাহ (শেয়ার বিজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানিক মিয়াজি (এসএ টিভি) দায়িত্ব পেয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে লিটন এরশাদ (নিরাপদ নিউজ), মশিউর রহমান রুবেল (জনতা), আহমেদ তোফায়েল (যায়যায়দিন), মহিউদ্দিন আহমেদ (দেশ টিভি), রাজিব উদ-দৌলা চৌধুরী (ডেইলি ইভিনিং নিউজ), মাইনুল হোসেন পিন্নু (মোহনা টিভি), দেলোয়ার হোসেন মঈন (দেশ টিভি), নাজমুল ইসলাম তানিম (আজকের পত্রিকা), নিজাম উদ্দিন হৃদয় (গ্লোবাল টিভি), সওবিয়া আয়াত (মাই টিভি) ও মুজাহিদ সাকিফ (মাছরাঙা টিভি) দায়িত্ব পেয়েছেন। 

এইউএ/আইএসএইচ

Link copied