রিফাত সুলতানার দাফন সম্পন্ন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৭ এপ্রিল ২০২১, ১৩:১৭

রিফাত সুলতানার দাফন সম্পন্ন

রিফাত সুলতানা

বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রোডিউসার রিফাত সুলতানার দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) ফজর নামাজের পর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়।

রিফাতের সহকর্মী ও বন্ধু তারেক হাসান ঢাকা পোস্টকে জানান, শুক্রবার রাতে রিফাত সুলতানার মরদেহ রাজধানীর মোহাম্মদপুরের আল-মারকাজুলে গোসল করানো হয়। সেখান থেকে রাত ৯টার দিকে মরদেহ নিয়ে যাওয়া হয় রিফাতের কর্মস্থল ৭১ টেলিভিশনের বারিধারা অফিস প্রাঙ্গণে। সেখানে থেকে মরদেহ রাত প্রায় ১১টার দিকে বনশ্রীতে বাসায় এনে রাখা হয়। 

পরিবারের সঙ্গে রিফাত সুলতানা

তিনি জানান, রিফাতের নবজাতক কন্যা এখনও এভারকেয়ার হাসপাতালের এনআইসিইউতে আছে। প্রিম্যাচিউরড হওয়ায় তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এছাড়া রিফাতের যমজ আরও দুটি সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর।

প্রয়াত রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে ভর্তি আছেন। রিফাতের এমন মৃত্যুতে পরিবার শুধু নয়, তার সহকর্মীরাও শোকাহত।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান করোনা আক্রান্ত রিফাত। সকালে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। সন্তানসম্ভবা অবস্থায় ১০ দিন করোনার সঙ্গে লড়াই করে হেরে যান রিফাত।

পিএসডি/এইচকে

Link copied