সেই রিফাত সুলতানার শ্বশুর-শাশুড়িকেও কেড়ে নিল করোনা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৭ মে ২০২১, ০৩:১১


সেই রিফাত সুলতানার শ্বশুর-শাশুড়িকেও কেড়ে নিল করোনা

বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির সহযোগী প্রযোজক রিফাত সুলতানা করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার এক মাস না পেরোতেই তার শ্বশুর ও শাশুড়িও মারা গেছেন। চার দিন আগে করোনায় আক্রান্ত শাশুড়ি মারা যান। আর শ্বশুর মারা গেছেন বৃহস্পতিবার (৬ মে)। তিনিও করোনায় আক্রান্ত ছিলেন। 

এ ঘটনায় রিফাত সুলতানা ও তার স্বামী নাজমুল ইসলামের পরিবার পরিজনসহ শুভাকাঙ্ক্ষী সবাই হতবাক, । জানতে চাইলে রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলাম বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা পোস্টকে বলেন, ‘চার দিন আগে মাকে হারিয়েছি, আজ বাবাকে হারালাম হারালাম।’ শোক কাতর নাজমুল কথাই বলতে পারছিলেন না।

গত ১৬ এপ্রিল বিকেল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান রিফাত সুলতানা। সন্তানসম্ভবা অবস্থায় প্রায় দশ দিন করোনার সঙ্গে লড়াই করে সকালে সন্তানের জন্ম দিয়ে বিকেলে মারা যান রিফাত। রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত ছিলেন। 

প্রয়াত রিফাত সুলতানার সহকর্মী ও বন্ধু তারেক হাসান বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা পোস্টকে বলেন, রিফাত সুলতানা মারা যাওয়ার পর একে একে তার শ্বশুর-শাশুড়িও মারা গেলেন। করোনা একটি পরিবারকে কীভাবে শেষ করে দিয়েছে, তা ভাবতেই খুব কষ্ট হচ্ছে। তিনি জানান, রিফাতের শ্বশুরের মারা যাওয়ার সংবাদ তিনি শুনেছেন। তবে পরিবারের সদস্যরা এত শোক কাতর যে বিস্তারিত তথ্য জানা সম্ভব হচ্ছে না।

রিফাত যমজ দুই সন্তান ও নবজাতক রেখে মারা যান। যমজ দুই সন্তানের বয়স প্রায় দুই বছর। মারা যাওয়ার দিন হাসপাতালে রিফাতের কন্যা সন্তানের জন্ম হয়। প্রয়াত রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

তিনজনকে হারিয়ে রিফাত সুলতানা ও তার স্বামী নাজমুল ইসলামের পরিবার-স্বজনরা শোকে স্তম্ভিত। রিফাত সুলতানার স্বামী নাজমুল ইসলাম ফেসবুকে এমনই প্রতিক্রিয়া জানিয়েছেন।

পিএসডি/এসএসএইচ

Link copied