সদস্যদের সন্তানদের শিক্ষাবৃত্তি দিল ক্র্যাব

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৩ আগস্ট ২০২১, ০৭:৫৫ পিএম


সদস্যদের সন্তানদের শিক্ষাবৃত্তি দিল ক্র্যাব

শিক্ষাবৃত্তির প্রাপ্তিপত্র তুলে দিচ্ছেন ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্যদের সন্তানদের মধ্যে ছয়জনকে শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে। সোমবার ক্র্যাব কার্যালয়ে জ্যেষ্ঠ সদস্যদের উপস্থিতিতে এ শিক্ষাবৃত্তি দেওয়া হয়।

ক্র্যাব ও শামস-সন্ধ্যা ট্রাস্টের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাব সভাপতি মিজান মালিক। এ সময় উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার।

এক বিজ্ঞপ্তিতে ক্র্যাব জানায়, বৃত্তিপ্রদান অনুষ্ঠানের আগে সকালে ক্র্যাবের নিজস্ব নিউজ পোর্টাল ‘ক্র্যাব নিউজ বিডি ডটকম’ নিয়ে জ্যেষ্ঠ সদস্য ও অনলাইনে কর্মরত ক্র্যাব সদস্যদের অভিজ্ঞতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১ সেপ্টেম্বর এ নিউজ পোর্টাল আনুষ্ঠানিকভাবে চালুর বিষয়ে সভায় উপস্থিত সবার মত নেওয়া হয়েছে। পাশাপাশি কীভাবে নিউজ পোর্টালটি মানুষের কাছে গ্রহণযোগ্য ও জনপ্রিয় করা যায়, তা নিয়েও বিস্তারিত আলোচনা হয়। 

dhakapost
মতবিনিময় সভায় উপস্থিতদের একাংশ 

এছাড়া, নিউজ পোর্টালে দ্রুত নিউজ দেওয়া, বিশেষ প্রতিবেদন তৈরি, নিউজ দেওয়ার সুবিধার্থে গ্রুপ খোলা, অনুসন্ধানী প্রতিবেদন করা ও নিউজ পোর্টালটি গুগলের কাছে দ্রুত পরিচয় করানোর ক্ষেত্রে এসইও করাসহ নানা কারিগরি বিষয়ে সভায় আলোকপাত করেন বক্তারা।

ক্র্যাবের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফের পরিচালনায় বৃত্তিপ্রদান অনুষ্ঠান ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ক্র্যাব সহ-সভাপতি নিত্য গোপাল তুতু, যুগ্ম সম্পাদক হাসান উজ জামান, অর্থ সম্পাদক মো. এমদাদুল হক খান, দফতর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুদ্র রাসেল, সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল, সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ, সাবেক সাধারণ সম্পাদক আজাহার মাহমুদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়ন মুরাদ, ডিআরইউর সাবেক সভাপতি ও ক্র্যাবের জ্যেষ্ঠ সদস্য সাখাওয়াত হোসেন বাদশা, ক্র্যাবের জ্যেষ্ঠ সদস্য আহমদ আতিক, ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আদনান রহমান, ডেইলি স্টারের প্রতিবেদক রাফিউল ইসলাম, খন্দকার হানিফ রাজা, আবু জাফর প্রমুখ। 

এআর/আরএইচ

Link copied