দায়িত্ব নিল ক্র্যাবের নির্বাচিত নতুন কমিটি

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৫ জানুয়ারি ২০২২, ০২:৩৪ পিএম


দায়িত্ব নিল ক্র্যাবের নির্বাচিত নতুন কমিটি

অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) দায়িত্বভার গ্রহণ করেছেন নবনির্বাচিত নতুন কমিটির সদস্যরা। আগামী এক বছরের জন্য সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমালের নেতৃত্বে নতুন কমিটি ক্র্যাব পরিচালনা করবেন।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে এই দায়িত্বভার হস্তান্তর করা হয়। মির্জা মেহেদী তমালের নেতৃত্বে নতুন দায়িত্ব পাওয়া এই কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করবেন আসাদুজ্জামান বিকু।

দায়িত্ব গ্রহণের পর নতুন সভাপতি মির্জা মেহেদী তমাল বলেন, যেভাবে আপনাদের সবার ভালোবাসা, ভরসা পেয়েছি সেজন্য আমি চিরকৃতজ্ঞ। যে বিশ্বাস নিয়ে আপনারা আমার সঙ্গে থেকেছেন, নিশ্চিতভাবে আমি আপনাদের সম্মান রাখব। আমি চাই এটি একটি স্বচ্ছ সংগঠন হিসেবে গড়ে উঠুক। এজন্য আমি সবার সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু বলেন, এক বছর আগে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছি। এক বছর পর আবারও নির্বাচিত হয়ে আপনাদের পাশে থাকার সুযোগ পেয়েছি। সফলতার সঙ্গে দায়িত্ব পালনের সর্বোচ্চ চেষ্টা করব।

Dhaka Post

নতুন এই কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি মুহ. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র রাসেল, দফতর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম দায়িত্ব পালন করবেন।

আর এই কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আমানুর রহমান রনি, সিরাজুল ইসলাম ও মোহাম্মদ জাকারিয়া।

এর আগে গত ৩০ ডিসেম্বর ক্র্যাব কার্যনির্বাহী কমিটি নির্বাচনে-২০২২ বিপুল ভোটে জয়লাভ করেন সভাপতি হিসেবে নির্বাচিত হন মির্জা মেহেদী তমাল। দিনভর অনুষ্ঠিত ভোট উৎসবে মোট ২৮৯ ভোটের মধ্যে ২৭১ ভোট পড়ে। এতে মির্জা মেহেদী তমাল অর্ধেকের বেশি ১৪২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন।

জেইউ/ওএফ

Link copied