ডিইউজে নির্বাচন ২৮ ফেব্রুয়ারি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৬ জানুয়ারি ২০২২, ০৪:৫৬ পিএম


ডিইউজে নির্বাচন ২৮ ফেব্রুয়ারি

প্রস্তাবিত গণমাধ্যম কর্মী আইনে সাংবাদিকদের ট্রেড ইউনিয়ন অধিকার সমুন্নত রাখার আহবান জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) ডিইউজের প্রধান কার্যালয়ে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় গণমাধ্যমকর্মী আইনের অন্যান্য অসঙ্গতি সম্পর্কেও গভীর উদ্বেগ প্রকাশ করা হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাহী পরিষদের সভায় সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছে।

ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঞ্চালনায় এ সভায় অংশ নেন সহ-সভাপতি এমএ কুদ্দুস, যুগ্ম সম্পাদক খায়রুল আলম, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, নির্বাহী সদস্য সাকিলা পারভীন, শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, ইব্রাহীম খলিল খোকন, সলিমুল্লাহ সেলিম, এ এম শাহজাহান মিয়া, জুবায়ের রহমান চৌধুরী।

সভায় যে সব সিদ্ধান্ত হয়েছে তার মধ্যে রয়েছে, আগামী ৩১ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবে দ্বি-বার্ষিক সাধারণ সভা এবং ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।এজন্য ১৯ জানুয়ারির মধ্যে সদস্যদের চাঁদা পরিশোধ করে সদস্য পদ নবায়ন করতে হবে।            

পিএসডি/এসএম

Link copied