সাংবাদিক মোমেনুর ইসলাম আর নেই

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১১:৫১ এএম


সাংবাদিক মোমেনুর ইসলাম আর নেই

এনটিভি অনলাইনের সাংবাদিক মো. মোমেনুর ইসলাম মণ্ডল স্বপন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ (৭ জানুয়ারি) রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে মোমেনুরের বয়স হয়েছিল ৪৫ বছর।

সাংবাদিক মোমেনুর বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা। ২০১৯ সাল থেকে তিনি এনটিভি অনলাইনে সিনিয়র নিউজরুম এডিটর হিসেবে কর্মরত ছিলেন। সাংবাদিকতা ছাড়াও তিনি গান ও নাটক লিখতেন। এছাড়া ছবিও আঁকতেন মোমেনুর। মৃত্যুকালে তিনি মা-বাবা, স্ত্রী ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।

মোমেনুর ইসলামের চাচাতো ভাই মাসুদ রানা বলেন, বৃহস্পতিবার স্ট্রোক করেছিলেন মোমেনুর। বিকেল পৌনে ৫টার দিকে তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে আজ সকালে চিকিৎসকরা জানান, তিনি মারা গেছেন।

মোমেনুর ইসলামের প্রথম জানাজা নিজ কর্মস্থল এনটিভি অনলাইনের প্রধান কার্যালয় বিএসইসি ভবনে অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ নেওয়া হবে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গ্রামের বাড়িতে। সেখানে বাদ আসর জানাজা শেষে মোমেনুরের দাফন হওয়ার কথা রয়েছে।

এমএইচএস

Link copied