বাড্ডায় গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৪ মে ২০২২, ০৭:১৫ পিএম


বাড্ডায় গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

রাজধানীর বাড্ডার তিতাস রোড এলাকায় ফারজানা আক্তার (১৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নিহত ফারজানার স্বামী শাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ মে) বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফারজানার বোনের জামাই আলমগীর ঢাকা পোস্টকে অভিযোগ করে বলেন, মাত্র ৪ মাস আগে শাকিলের সঙ্গে ফারজানার বিয়ে হয়। সে বিভিন্ন বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করত। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহের জেরে আজ বিকেলে সে নিজের ঘরে গলায় ফাঁস দেয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বর্তমানে সে দক্ষিণ বাড্ডার দারোগা বাড়ির মোড়ের তিতাস রোডের ক-১৬/৩ বাসায় ভাড়া থাকত। তার বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর থানার কৈজুরী গ্রামে। সে ওই এলাকার জামাল মিয়ার মেয়ে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা বাড্ডা থানাকে জানিয়েছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাকিলকে পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে।

এসএএ/জেডএস

Link copied