বাংলাদেশে জাপানি নাগরিকদের নিরাপত্তায় সন্তুষ্ট রাষ্ট্রদূত

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৭ মে ২০২২, ০৫:২৮ পিএম


বাংলাদেশে জাপানি নাগরিকদের নিরাপত্তায় সন্তুষ্ট রাষ্ট্রদূত

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি। মঙ্গলবার (১৭ মে) দুপুর আড়াইটায় ডিএমপি কমিশনারের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, জাপানি রাষ্ট্রদূত বাংলাদেশে অবস্থিত জাপান দূতাবাস ও বাংলাদেশে বসবাসকারী জাপানি নাগরিকদের নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করেন। স্থিতিশীল নিরাপত্তা ব্যবস্থা বজায় থাকায় দুই দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ বেড়েছে বলে তিনি কমিশনারকে ধন্যবাদ জানান।

সৌজন্য সাক্ষাতের জন্য ডিএমপি কমিশনার জাপানি রাষ্ট্রদূতকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ বাংলাদেশে বসবাসরত জাপানি নাগরিকদের নিরাপত্তা প্রদানসহ যেকোনো প্রয়োজনে সদা পাশে আছে এবং থাকবে।

সৌজন্য সাক্ষাতের সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেইউ/এসকেডি

Link copied