কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৮ মে ২০২২, ১২:২৬ এএম


কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর এলাকায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ধ্রুব চন্দ্র দাস (১৫) নামের দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ধ্রুবর বাবা মাধব চন্দ্র দাস ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলে রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। রাবেয়া উচ্চ বিদ্যালয়ের সামনে কিশোর গ্যাংয়ের বেশ কয়েকজন সদস্য মিলে আমার ছেলের উরুতে ছুরিকাঘাত করে। পরে আমরা খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক জানায় আমার ছেলে আর বেঁচে নেই।

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে তিন জনকে পুলিশ আটক করেছে। আমাদের বাসা নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মাসদাইর গ্রামে। আমার এক ছেলে ও এক বোনের মধ্যে সে ছিল বড়।

জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকা থেকে ছুরিকাঘাতে আহত এক কিশোরকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এসেছিল। আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা জানিয়েছেন কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তার ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে ফতুল্লা থানা পুলিশ। মরদেহ ঢামেক হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/এসএসএইচ

Link copied