ছাদ থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৯ মে ২০২২, ১১:৪৭ এএম


ছাদ থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

রাজধানীর তেজগাঁও এলাকায় পরীক্ষা শুরুর ২ ঘণ্টা আগে সাত তলা থেকে লাফ দিয়ে পড়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইমাম হোসেন (২৩) নামে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমাম হোসেনের বন্ধু মুশফিক ঢাকা পোস্টকে বলেন, আমরা ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের চতুর্থ বর্ষের ছাত্র। আজ সকাল ১০টায় আমাদের কম্পিউটার সাইন্স বিষয়ে পরীক্ষা ছিল। ইমাম হোসেন পরীক্ষা শুরুর ২ ঘণ্টা আগে সে বিশ্ববিদ্যালয়ের ৭ তালা ছাদে উঠে। সেখান থেকে লাফ দিয়ে নিচে পড়ে। এরপর গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ইমাম হোসেন কী কারণে বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে সে বিষয়ে আমরা কিছু বলতে পারছি না। তিনি পূর্ব রাজাবাজার মেসে থাকতেন। তার বাড়ি ভোলায়। তার বাবার নাম আখতার হোসেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তেজগাঁও থানায় জানিয়েছি।

এসএএ/ওএফ

Link copied