সকাল থেকে ইসিবি চত্বরে তীব্র যানজট

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০২ জুন ২০২২, ১২:৩৮ পিএম


সকাল থেকে ইসিবি চত্বরে তীব্র যানজট

ফেসবুক গ্রুপ থেকে নেওয়া ছবি

এক পাশের রাস্তা বন্ধ করে একটি ফুটওভার ব্রিজ নির্মাণ কাজ চলায় রাজধানীর ইসিবি চত্বরে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে ওই এলাকায় তীব্র যানজট চলছে।  

দুপুর ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত শত শত গাড়ি ওই যানজটে আটকে আছে। 

ফেসবুক গ্রুপ ট্রাফিক অ্যালার্টে সকাল থেকে অনেকে ওই এলাকায় তীব্র যানজটের কথা লিখেছেন। কেউ কেউ এক ঘণ্টা আটকে থাকার কথাও লিখেছেন। এই গ্রুপে বিভিন্ন পোস্টের কমেন্টে কেউ কেউ একটি দুর্ঘটনার কথা লিখলেও তার কোনো সত্যতা পাওয়া যায়নি।  

পুলিশ সূত্রে জানা গেছে, ইসিবি চত্বরের এক পাশের রাস্তা বন্ধ করে একটি ফুটওভার ব্রিজের নির্মাণ কাজ চলছে। নির্মাণ কাজের জন্য রাস্তা বন্ধ করায় এই যানজটের সৃষ্টি। এই যানজট পল্লবী পর্যন্ত ছড়িয়েছে বলেও জানা গেছে।

বৃহস্পতিবার সকাল থেকে এই যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন ক্যান্টনমেন্ট থানার ডিইউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. মান্নান।

তিনি বলেন, সকাল থেকে অনেকে ফোন করে জানতে চেয়েছেন ইসিবি চত্ত্বরে কী হয়েছে, কেন এত যানজট সৃষ্টি হয়েছে। পরে আমরা খোঁজ নিয়ে জেনেছি ইসিবি চত্ত্বরের এক পাশের রাস্তা বন্ধ করে একটি ফুটওভার ব্রিজের নির্মাণ কাজ চলছে। এই কারণে এই তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।  

ডিএমপির ট্রাফিক মিরপুর বিভাগের পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) ইলিয়াস হোসেন বলেন, আমরা জেনেছি ইসিবি চত্ত্বরের রাস্তায় উন্নয়ন কাজ চলছে, এর কারণে যানজটের সৃষ্টি হয়েছে। ইসিবি চত্ত্বরের এই যানজট পল্লবী এলাকা পর্যন্ত ছড়িয়ে। এর ফলে সকাল থেকে পল্লবী এলাকায় গাড়ির তীব্র চাপ রয়েছে।

এমএসি/এনএফ

Link copied