প্রাক্তনের সংসারে ফিরতে চেয়েছিলেন আসমা, হলো না...

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৪ জুন ২০২২, ০১:৪৮ পিএম


প্রাক্তনের সংসারে ফিরতে চেয়েছিলেন আসমা, হলো না...

বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পর আবার প্রাক্তন স্বামীর সংসারে ফিরতে চেয়েছিলেন রাজধানীর বংশালের নিমতলী এলাকার আসমা বেগম (৪০)। তবে এতে রাজি হননি স্বামী দেলোয়ার হোসেন। এই অভিমানে আসমা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার ভাই রাজু। 

বৃহস্পতিবার (২৩ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে অচেতন অবস্থায় আসমাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আসমা বেগমের ভাই রাজু ঢাকা পোস্টকে বলেন, আমার বোনের সাথে তার স্বামী দেলোয়ার হোসেনের বিবাহবিচ্ছেদ হয় মে মাসের ২২ তারিখে। এরপর সে আবার তার সাবেক স্বামীর সাথে সংসার করার ইচ্ছা পোষণ করে। কিন্তু দেলোয়ার হোসেন তাকে নিয়ে সংসার করবে না বলে জানিয়ে দেন। গতকাল রাতে সে নিজের রুমের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

রাজু আরও বলেন, আমার বোনের কোনো সন্তান ছিল না। আমরা ধারণা করছি তার সাবেক স্বামী তাকে নিয়ে সংসার করতে না চাওয়ায় অভিমানে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। আমরা রাতেই বিষয়টি বংশাল থানাকে জানিয়েছিলাম ঘটনাটি তারাই তদন্ত করছেন।

এসএএ/এনএফ

Link copied