পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণিল সাজে ডিএনসিসি

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৪ জুন ২০২২, ০৯:৪২ পিএম


পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণিল সাজে ডিএনসিসি

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকাকে সাজানো হয়েছে বর্ণিল সাজে।

ডিএনসিসির বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে। প্রতিটি ওয়ার্ডে ব্যবস্থা করা হয়েছে জমকালো আয়োজনের। ডিএনসিসির আওতাধীন এলাকায় বিভিন্ন রাস্তায় এলইডি স্ট্রিপ লাইট লাগানো হয়েছে।

100% 

শুক্রবার (২৪ জুন) রাতে ডিএনসিসির পক্ষ থেকে জানানো হয় আগামীকাল ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠানটি সরাসরি বড় পর্দায় দেখানো হবে।

সেতু উদ্বোধন উপলক্ষে কাল ডিএনসিসির এলইডি বিলবোর্ডগুলোতে দিনব্যাপী পদ্মা সেতু নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ডিএনসিসির প্রতিটি মার্কেট, ফুটওভার ব্রিজ, বাস টার্মিনালে আলোকসজ্জা করা হয়েছে। ৮টি স্থানে স্থাপন করা হয়েছে পদ্মা সেতুর আদলে রেপ্লিকা।

100%

উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম এক বার্তায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দূরদর্শী নেতা। পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ তার দীর্ঘদিনের লালিত স্বপ্ন। তার দৃঢ়তা ও অদম্য সাহসিকতার ফলে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। তিনি পদ্মা সেতু নির্মাণ করে আবারও প্রমাণ করেছেন বাঙালি জাতিকে দাবিয়ে রাখা যাবে না।

100%

তিনি আরও বলেন, পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এই সেতু নির্মাণের কৃতিত্ব আমাদের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এএসএস/আইএসএইচ

Link copied