ঢাক-ঢোল পিটিয়ে স্লোগানে-স্লোগানে জনসভার দিকে ছুটছে মানুষ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৫ জুন ২০২২, ০৮:৩৬ এএম


ঢাক-ঢোল পিটিয়ে স্লোগানে-স্লোগানে জনসভার দিকে ছুটছে মানুষ

আজ দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন পূরণের দিন। শনিবার (২৫ জুন) সকাল ১০টায় মুন্সিগঞ্জের মাওয়ায় দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর বেলা ১২টায় মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী ইউনিয়নে দলীয় জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী। তার আগমন উপলক্ষে ভোর থেকে জনসভাস্থলে আসতে শুরু করেছেন আশপাশের মানুষ। 

dhakapost

বিভিন্ন জেলা থেকে বাস-লঞ্চে করে সমাবেশস্থলে আসছেন মানুষ। এর ফলে মূল সড়কে বাসের দীর্ঘ সারি দেখা গেছে, তেমনি পদ্মায়ও দেখা গেছে বিভিন্ন সাজে সাজানো লঞ্চ-নৌকা। এ কারণে অনেকেই ব্যাটারিচালিত অটোভ্যানের ওপর নির্ভর করছেন। এসব ভ্যান বিকল্প রাস্তা দিয়ে জনসভাস্থলে যাচ্ছেন। সিএনজিচালিত অটোরিকশা করে আসছেন কেউ কেউ। মোটরবাইকে করে ছুটেছেন অনেকে। 

আশপাশের মানুষ আসছেন হেঁটে। একদল মানুষকে ঢাক-ঢোল পিটিয়ে জনসভার দিকে যেতে দেখা গেছে। দলীয় স্লোগান দিতে দিতে খুলনা, শরীয়তপুর, মাদারীপুরসহ বিভিন্ন জেলা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থলে প্রবেশ করছেন। হাসিমুখে বিজয়ের চিহ্ন দেখিয়ে সবাই সমাবেশস্থলে ঢুকছেন।

এদিকে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বাঁশ ডিঙিয়ে কাউকে সমাবেশস্থলে ঢুকতে দেওয়া হচ্ছে না। নির্দিষ্ট প্রবেশপথ দিয়ে চেকিং শেষে মানুষকে জনসভায় ঢুকতে দিচ্ছেন তারা। ওয়াচ টাওয়ারে রয়েছেন পুলিশ ও র‌্যাব সদস্যরা। সমগ্র এলাকা সিসিটিভির আওতায় রয়েছে। 

এএজে/এসএম

Link copied