সুনামগঞ্জে বন্যার্তদের পাশে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৫ জুন ২০২২, ০৪:৪৫ পিএম


সুনামগঞ্জে বন্যার্তদের পাশে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি

আর্তমানবতার ডাকে সাড়া দিয়ে গত ২৪ জুন দুপুরে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উদ্যোগে সুনামগঞ্জ সদর থানার কুরবান নগর ইউনিয়ন পরিষদের দুর্গম এলাকায় অবস্থিত ৪ নং ওয়ার্ডের ৩টি গ্রাম (আমিরপুর, অচিন্তপুর, শেখের গাঁও) এবং ৬ নং ওয়ার্ডের ৩টি গ্রামের (নতুন ভ্রামন গাঁও, ভ্রামণ গাঁও উত্তর এবং হাসানবসত) প্রায় ৫২০ বন্যাকবলিত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে সহযোগিতা করেছেন সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশ কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের মেম্বাররা।

তাদের সহযোগিতার মাধ্যমে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কর্মকর্তা ও শিক্ষার্থীদের প্রতিনিধি দল ইঞ্জিনচালিত নৌকা নিয়ে ওই গ্রামের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে। সবশেষে পুলিশ কর্মকর্তা ও স্থানীয় প্রতিনিধিরা প্রেসিডেন্সি ইউনিভার্সিটির এমন মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন।

দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ বন্যায় ভাসছে সিলেট-সুনামগঞ্জসহ সিলেট বিভাগের বেশ কয়েকটি জেলা। সুনামগঞ্জের বন্যার্ত মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি। মানুষের বাঁচার তীব্র আকুতিতে সাড়া দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সহযোগিতায় এ আয়োজন করা হয়।

জেডএস

Link copied