অজ্ঞান পার্টির খপ্পরে সোনালী ব্যাংক কর্মকর্তাসহ ২ ব্যক্তি

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৬ জুন ২০২২, ০৯:৩৭ পিএম


অজ্ঞান পার্টির খপ্পরে সোনালী ব্যাংক কর্মকর্তাসহ ২ ব্যক্তি

রাজধানীর মতিঝিল ও শাহবাগ থানা এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন সোনালী ব্যাংকের কর্মকর্তাসহ দুই ব্যক্তি। সোনালী ব্যাংকের কর্মকর্তার নাম মোহাম্মদ ইদ্রিস (৫০)। তবে প্রাথমিক অপর ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি (৪২)।

রোববার (২৬ জুন) সন্ধ্যা ৭টায় এবং পৌনে ৮টায় দুই জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

সোনালী ব্যাংকের জুনিয়র কর্মকর্তাকে উদ্ধার করে নিয়ে আসা বন্ধু কাজী মহসিন ঢাকা পোস্টকে বলেন, আমার বন্ধু ইদ্রিস মুন্সীগঞ্জ জেলার সোনালী ব্যাংকের জুনিয়র কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। সন্ধ্যায় মতিঝিল এলাকার হিমালয় বাসের কাউন্টারের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সে অচেতন হয়। পরে আমি ফোন পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে সে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি।

অন্য আরেক ঘটনায় অচেতন অবস্থায় উদ্ধার করে নিয়ে আসা ব্যক্তির বিষয়ে পাঠাও চালক মো. আল-আমিন ঢাকা পোস্টকে বলেন, শাহবাগ থানার ফুলবাড়িয়া মার্কেটের নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আমি তার নাম পরিচয় জানতে পারিনি। পরে চিকিৎসক তাকে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে জানান, রাজধানীর মতিঝিল ও শাহবাগ থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তাদের মেডিসিন বিভাগে ভর্তি দেওয়া হয়েছে। এদের মধ্যে একজন সোনালী ব্যাংকের জুনিয়র কর্মকর্তা, অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

এসএএ/জেডএস

Link copied