অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ৩ জন ঢামেকে

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৭ জুন ২০২২, ০৭:৫২ পিএম


অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ৩ জন ঢামেকে

রাজধানীর বাড্ডা ও শাহবাগ এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ৩ জনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে।

সোমবার (২৭ জুন) দুপুর ২টা ও বিকেল ৩টার দিকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। তারা হলেন- মো. আকরাম হোসেন (৫০), মো. শাহিন (৩২) ও অজ্ঞাতপরিচয় (২৬) এক ব্যক্তি।

বাড্ডা থেকে অচেতন অবস্থায় মো. শাহিনকে উদ্ধার করে নিয়ে আসা থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মোশাররফ ঢাকা পোস্টকে বলেন, তাকে উত্তর বাড্ডার হোসেন মার্কেট এলাকার রাস্তায় অজ্ঞান অবস্থায় পাই। সঙ্গে থাকা মানিব্যাগ থেকে তার নাম পাওয়া যায়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এরপর চিকিৎসক তাকে মেডিসিন বিভাগে ভর্তি দেন।

অন্যদিকে শাহবাগ থানা এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই জনকে উদ্ধার করে নিয়ে আসা থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান ঢাকা পোস্টকে বলেন, আমরা ৯৯৯- নম্বরে ফোন পেয়ে ফুলবাড়িয়া নগর ভবনের পেছন থেকে দুজনকে উদ্ধার করি। অচেতন অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক তাদের মেডিসিন বিভাগে ভর্তি দেন। এদের মধ্যে একজনের নাম পরিচয় পাওয়া গেছে, আরেক জনের নাম পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, রাজধানীর বাড্ডা ও শাহবাগ এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তিন জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছেন। চিকিৎসক তাদের মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন।

এসএএ/জেডএস

Link copied