ইনস্যুরেন্স কোম্পানির কর্মকর্তা হয়েও গাড়িতে লাগাতেন ডিএমপির লোগো

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৯ জুন ২০২২, ০৮:২২ পিএম


ইনস্যুরেন্স কোম্পানির কর্মকর্তা হয়েও গাড়িতে লাগাতেন ডিএমপির লোগো

সন্ধানী লাইফ ইনস্যুরেন্সের কর্মকর্তা খোকন শীল। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সঙ্গে তার চাকরি কিংবা ব্যক্তিগতভাবে কোনো সম্পর্কই নেই। তারপরও ব্যক্তিগত গাড়িতে ডিএমপির লোগো লাগিয়ে ঘুরতেন তিনি। পুলিশ বলছে, সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে প্রতারণার জন্যই গাড়িতে লোগো লাগিয়ে চলাফেরা করতেন তিনি।  

সোমবার (২৭ জুন) রাজধানীর শের বাংলা-নগর এলাকার একটি বাসা থেকে অবৈধভাবে লাগানো ডিএমপির লোগো সংবলিত গাড়িটি জব্দ করে মোহাম্মদপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,ঢাকা মেট্রো-ঘ-১৫-৬০০৪ নম্বর প্লেটের গাড়িটি নিয়ে খোকন গত জুন চট্টগ্রামে যান। আবার তিনি ২৬ জুন গাড়িটি নিয়ে ঢাকায় ফেরেন। এরই মধ্যে বিভিন্ন সূত্রের মাধ্যমে ডিএমপির তেজগাঁও বিভাগের পুলিশের কাছে এ খবর আসে। পরে অনুসন্ধান করে জানা যায় গাড়িটি ডিএমপির নয়। পরে ডিএমপির গাড়ি না হওয়া সত্ত্বেও অবৈধভাবে ডিএমপির লোগো লাগানোর অভিযোগে গাড়িটি গত সোমবার মোহাম্মদপুর থানা পুলিশ জব্দ করে। 

এ বিষয়ে ডিএমপির মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, সোমবার গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসি। অবৈধভাবে গাড়িতে ডিএমপির লোগো লাগানোর ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এমএসি/এসকেডি

Link copied