মোহাম্মদপুরে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৯ জুন ২০২২, ১০:২১ পিএম


মোহাম্মদপুরে যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম

রাজধানীর মোহাম্মদপুর থানার রায়েরবাজার পুলপাড় বটতলা এলাকায় রবিন (২৪) নামে এক যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২৯ জুন) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যা সাড়ে ছয়টায় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত রবিন ঢাকা পোস্টকে বলেন, আমি আকিজ জুস কোম্পানির ডেলিভারি ম্যান হিসেবে চাকরি করি। বিকেল ৪ টার দিকে আমি পুলপাড় বটতলা আসলে আকাশসহ তিনজন আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে সেখান থেকে আমি ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে যাই এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তারা ঢাকা মেডিকেলে রেফার্ড করে।

আহত রবিনের মা কুলসুম বেগম ঢাকা পোস্টকে বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। আমার ছেলের বুকে ও পিঠে একাধিক ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা ভালো না। তবে কী কারণে তাকে কুপিয়েছে সে বিষয়ে কিছু বলতে পারেনি রবিন। সে রায়ের বাজার এলাকার সাদিক খান কাঁচাবাজারের পিছনে ভাড়া থাকে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মোহাম্মদপুর থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনাটি আমাদের জানা নেই। আমরা বিষয়টি খোঁজখবর নিয়ে বিস্তারিত পরে জানাচ্ছি।

এসএএ/আইএসএইচ

Link copied