চট্টগ্রামে দুর্বৃত্তদের হামলায় বাবা খুন, ছেলে আহত 

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন ২০২২, ০২:০৮ এএম


চট্টগ্রামে দুর্বৃত্তদের হামলায় বাবা খুন, ছেলে আহত 

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় মুমিনুল ইসলাম (৪৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় বাবাকে বাঁচাতে গিয়ে ছেলে সবুজ গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২৯ জুন) সন্ধ্যা পৌনে ৬টার দিকে সীতাকুণ্ডের ফকিরহাট-বাংলাবাজার সড়কে এ ঘটনা ঘটে। নিহত মুমিনুল ইসলাম (৪৫) মুরাদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আকবর হোসেনের বড় ভাই।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পেছনে জড়িতদের চিহ্নিত ও গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ফকিরহাট গরুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মমিনুল ইসলাম, তার ছেলে সবুজ। মাঝ রাস্তায় হঠাৎ একাধিক সিএনজিচালিত অটোরিকশাযোগে কিছু দুর্বৃত্ত এসে ছুরি, কিরিচ দিয়ে মমিনুলের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় বাবাকে বাঁচাতে যান ছেলে সবুজ। তার ওপরও হামলা চালিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

পরে স্থানীয়রা এসে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক  মমিনুলকে মৃত ঘোষণা করেন। আর ছেলে সবুজকে চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মমিনুল স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানা গেছে। 

কেএম/ওএফ

Link copied