উত্তরায় গার্ডার দুর্ঘটনা : নিহত ৫ জনের মরদেহ হস্তান্তর

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৬ আগস্ট ২০২২, ০৪:৫৬ পিএম


রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের একটি গার্ডারের চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত ৫ জনের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেল পৌনে ৫টায় তিনটি ফ্রিজিং অ্যাম্বুলেন্সে করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে ময়নাতদন্ত শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত রুবেলের ছেলে হৃদয় ঢাকা পোস্টকে বলেন, আমার বাবার মরদেহ আমি বুঝে পেয়েছি। এখান থেকে বাবার মরদেহ নিয়ে প্রথমে মানিকগঞ্জের সিংগাইর যাব। সেখানে জানাজা শেষে মরদেহ নিয়ে মেহেরপুরে নিজ গ্রামে দাদা-দাদির কবরের পাশে দাফান করা হবে।

নিহত ঝর্ণা আক্তারের ভাই মনির হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমার দুই বোন ও এক ভাগ্নি-ভাগ্নের মরদেহ বুঝে পেয়েছি। মরদেহ চারটিকে তাদের গ্রামের বাড়ি জামালপুরে জানাজার শেষে দাফন করা হবে।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচ জন নিহত হন। আহত হন দুই জন।

নিহতরা হলেন- আইয়ুব আলী হোসেন রুবেল (৫৫), ফাহিমা আক্তার (৩৮), ঝর্না আক্তার (২৭), ঝর্না আক্তারের দুই শিশু সন্তান জান্নাতুল (৬) ও জাকারিয়া (৪)।

এসএএ/জেডএস

টাইমলাইন

Link copied