বোয়ালখালীতে সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৭ আগস্ট ২০২২, ০৪:৩০ পিএম


বোয়ালখালীতে সাবেক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আহলা কড়লডেঙ্গা ইউনিয়নে হারাধন চৌধুরী (৬৫) নামে সাবেক এক ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু হয়েছে। 

বুধবার (১৭ আগস্ট) সকালে উত্তর কড়লডেঙ্গা গ্রামে বাড়ির পাশের একটি পুকুর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে বোয়ালখালী থানা পুলিশ। হারাধন চৌধুরী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক। তিনি বলেন, বুধবার সকালে পুকুর পাড়ে মৃত অবস্থায় হারাধনকে পাওয়া যায়। হারাধনের মরদেহ দেখে স্থানীয়রা আমাদের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

তিনি বলেন, মরদেহের পাশে হারধনের মোবাইল ও একটি কম্বল পাওয়া গেছে। পরনে ছিল লুঙ্গি ও শার্ট। পায়ে কাদা লেগে ছিল। তবে তার শরীরে কোনো জখমের চিহ্ন আমরা পাইনি। কীভাবে মৃত্যু হয়েছে সেটি বোঝা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হারাধন চৌধুরী উপজেলার উত্তর কড়লডেঙ্গা গ্রামের হরদাশ মাতব্বর বাড়ির মৃত চিন্তাহরণের ছেলে। তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। তিনি একটি মারামারির মামলায় গ্রেপ্তার হয়ে জেল হাজতে ছিলেন কিছুদিন। তিনদিন আগে জামিন পেয়েছেন। 

বুধবার ভোর রাত সাড়ে ৩টার দিকে হারধনের বাড়ির সামনে কয়েকটি সিএনজি অটোরিকশা ঘোরাঘুরি করতে দেখেন পরিবারের সদস্যরা। তিন দিন আগে জামিন পেলেও পরিবারের সদস্যরা ভেবেছেন, প্রতিপক্ষ হয়ত পুলিশ নিয়ে তাদের বাড়িতে গেছে। তখন তারা হারাধনকে পালিয়ে যাওয়ার জন্য ঘর থেকে বের করে দেন। এর ঘণ্টা তিনেক পর সকালে তার মরদেহ পুকুর পাড়ে পাওয়া যায়। 

কেএম/এসকেডি

Link copied