গুলশানে উত্তর সিটি কর্পোরেশনের দপ্তরে আগুন

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০১ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৯ এএম


গুলশানে উত্তর সিটি কর্পোরেশনের দপ্তরে আগুন

অডিও শুনুন

গুলশানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অফিসে আগুন লেগেছে। আজ (বৃহস্পতিবার) সকাল ৭ টায় গুলশান-২ এর ৯০ নম্বর সড়কের গুলশান সেন্টার পয়েন্ট ভবনের ৮ তলায় এই আগুন লাগে।

ভবনটিতে ইউনিমার্ট সুপারশপ, শেফ টেবিল রেস্টুরেন্টসহ উত্তর সিটি কর্পোরেশনের অফিস রয়েছে। 

ফায়ার সার্ভিস জানায়, ভবনের ৮ তলায় উত্তর সিটি কর্পোরেশন ও উত্তরের মেয়র আতিকুল ইসলামের দপ্তর রয়েছে। এখান থেকেই আগুনের সূত্রপাত।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আগুনের ঘটনা শুনে প্রথমে তিনটি ও পরে একটি ইউনিট পাঠানো হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। এখানে আগুনের সাথে প্রচণ্ড ধোঁয়া রয়েছে।

তিনি আরও বলেন, আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি জানতে পৃথক কমিটি করা হবে। এছাড়াও আগুনটি ইচ্ছাকৃত নাকি অন্য কোনোভাবে লেগেছে তা এখনও জানা যায়নি। আগুনে এ পর্যন্ত কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।  

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন জানিয়েছেন ৮ তলায় লিফটের পাশে ইলেকট্রিক কন্ট্রোল রুম থেকে শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত। পুরো ফ্লোর ধোঁয়াচ্ছন্ন হয়ে আছে। ৮ তলায় রিসিপশনের পাশে এবং সামনের দিকের কয়েকটি গ্লাস ভেঙে ধোঁয়া বের করার কাজ চলছে। 

এই প্রতিবেদনের পরবর্তী আপডেট : ভবনের কাচ ভেঙে গুলশানের আগুন নিভিয়েছে ফায়ার সার্ভিস

এআর/এনএফ

Link copied