সীতাকুণ্ডে বাবা খুনের ঘটনায় ছেলে গ্রেপ্তার 

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পিএম


সীতাকুণ্ডে বাবা খুনের ঘটনায় ছেলে গ্রেপ্তার 

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাবা খুনের ঘটনায় ছেলে মো. হেলালকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে ভাটিয়ারীর হাসনাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তিনি বলেন, বাবা বেলাল হত্যার ঘটনায় জড়িত হেলালকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বেলালের পরিবার থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তৌহিদুল করিম বলেন, মঙ্গলবার দুপুরে পারিবারিক কলহ নিয়ে বেলাল হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয় ছেলে হেলাল উদ্দিনের। এ সময় ছেলের হাতে একটি চাকু ছিল। এটি দিয়ে বাবাকে আঘাত করে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান বেলাল। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 

তিনি আরও বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ছেলের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক রয়েছে। তাই ওই মেয়েকে বিয়ে করতে চায় হেলাল। কিন্তু তার বাবা মেনে না নেওয়াতে এটা নিয়ে কথা কাটাকাটির জেরে এ খুনের ঘটনা ঘটে।

কেএম/এমএ

Link copied