ঢাকায় বাসা ভাড়া নিয়ে সড়কে ডাকাতি করেন তারা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২২ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৭ পিএম


ঢাকায় বাসা ভাড়া নিয়ে সড়কে ডাকাতি করেন তারা

রাজধানীর পল্টন থেকে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের নেতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে পল্টন মডেল থানার জোনাকি সুপার মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন ডিবি রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ইমরান হোসেন শাহীন, মো. হিরা ব্যাপারী, জাবেদ আহমেদ বাবু, মো. আরিফ ইকবাল ও আবুল খায়ের রানা। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে চারটি চাপাতি, একটি ছুরি, একটি হাতুড়ি ও একটি রেত জব্দ করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বলেন, ডিএমপির পল্টন মডেল থানার জোনাকি সুপার মার্কেট সংলগ্ন মসজিদ গলিতে কয়েকজন লোক ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছেন- আমাদের কাছে এমন তথ্য আসে। এ তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে শাহীন, হিরা, বাবু, আরিফ ও রানাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের আলোকে তিনি বলেন, গ্রেপ্তাররা ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করেন এবং সড়কে ডাকাতি করে থাকেন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান ডিবির এ কর্মকর্তা।

এমএসি/আরএইচ

Link copied