কদমতলীতে পানির ট্যাংক মাথায় পড়ে নারী নিহত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৬ পিএম


কদমতলীতে পানির ট্যাংক মাথায় পড়ে নারী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলী সাদ্দাম মার্কেটে খাবার হোটেলের ছাদ থেকে মাথায় পানির ট্যাংক পড়ে জামেলা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

নারীকে হাসপাতালে নিয়ে আসা সৌরভ নামে একজন ঢাকা পোস্টকে বলেন, কদমতলী সাদ্দাম মার্কেটে খাজা হোটেল নামে একটি খাবার হোটেল সবেমাত্র চালু হয়েছে। আজকেই উদ্বোধন হওয়ার কথা ছিল। আমি হোটেলে ইলেক্ট্রিকের কাজ করছিলাম। আর জামেলা থালা-বাসন ধোয়ার কাজ করছিলেন। হঠাৎ হোটেলের একতলা ছাদ থেকে পানির ট্যাংক তার মাথায় পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, তাদের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল থানার হাটকাজলা গ্রামে। বর্তমানে তিন ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে কদমতলী তুষারধারা এলাকায় থাকেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি কদমতলী থানাকে জানিয়েছি।

এসএএ/এমএ

Link copied