কামরাঙ্গীরচরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

০২ অক্টোবর ২০২২, ০৮:৪৩ পিএম


কামরাঙ্গীরচরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১

রাজধানীর কামরাঙ্গীরচরের কয়লার ঘাট জজবাড়ি এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে মো. মুন্না (৩৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মুরসালিন (৩১) ও সানজিদ (৩০) নামের দুজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে মুন্নাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দুজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

নিহত মুন্নার চাচী জিন্নাত আক্তার ঢাকা পোস্টকে বলেন, কামরাঙ্গীরচর কয়লার ঘাট জজবাড়ি এলাকায় নিহত মুন্নাদের ৮ কাঠা জমি রয়েছে। সেখান থেকে চলাচলের পথ না থাকায় তারা চাচার কাছে জায়গা চায়। চাচাতো ভাইদের মধ্যে এ নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। আজ এ বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তার চাচা পলাশ ও পলাশের ছেলে কসরত, পলক, শামীমসহ কয়েকজন তাদের তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মুন্নাকে মৃত ঘোষণা করেন। নিহত মুন্নার দুই ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে অবগত করা হয়েছে। আহত দুজনের জরুরি বিভাগের চিকিৎসা চলছে।

এসএএ/এসএসএইচ

Link copied