চট্টগ্রামে হানিফ পরিবহনের বাসচাপায় একজন নিহত, আহত ৭

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৫ অক্টোবর ২০২২, ০৮:২৫ পিএম


চট্টগ্রামে হানিফ পরিবহনের বাসচাপায় একজন নিহত, আহত ৭

চট্টগ্রামের শাহ আমানত সেতুর গোল চত্বর এলাকায় হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি মিনিবাস, দুটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেলে ধাক্কা দিয়েছে। এতে একজন নিহত ও সাত জন আহত হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম। তিনি বলেন, শাহ আমানত সেতুর বাকলিয়া প্রান্তে কক্সবাজার থেকে চট্টগ্রামে আসা হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুটি সিএনজি অটোরিকশা, একটি মিনিবাস ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে আট জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। তবে নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। তিনি কোনো গাড়ির হেলপার বা পথচারী ছিলেন বলে ধারণা করছি।

আরও পড়ুন : চট্টগ্রামে প্রতিমা বিসর্জনে দুর্গোৎসবের ইতি

তিনি বলেন, ঘটনার পরপরই গাড়িটি জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান ঢাকা পোস্টকে বলেন, শাহ আমানত এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত সাত জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন— আতিয়া রহমান (১২), রাব্বি আহমেদ (২২), রবিউল আলম (২২), মো. হেলাল উদ্দিন (৩২), দীপঙ্কর দে (৩৭), আবদুল মান্নান (৪৫) ও বিপ্লব দাস (৫০)।

কেএম/এসএসএইচ

Link copied