খাতুনগঞ্জে লেবার সর্দার হত্যা : মূল আসামিসহ গ্রেপ্তার ২

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম

২১ অক্টোবর ২০২২, ০৩:১৯ পিএম


খাতুনগঞ্জে লেবার সর্দার হত্যা : মূল আসামিসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামের পাইকারি বাজার খাতুনগঞ্জের লেবার সর্দার মো. মাসুদ হত্যা মামলার মূল আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার বেলা ১২টায় প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহেদুল কবির। 

গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন, চট্টগ্রামের বাকলিয়া থানার মোজাহের কলোনির বাসিন্দা মো. জসিম উদ্দিনের ছেলে  মো. সোহাগ (২২) এবং একই থানার তক্তারপুল বিসমিল্লাহ কলোনির বাসিন্দা মো. আলী হোসেনের ছেলে মো. সাইদুল হোসেন (২২)। 

পুলিশ জানায়, গত ১৭ অক্টোবর সকালে কোতোয়ালি থানাধীন খাতুনগঞ্জে সামির ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানের সামনে রাস্তায় পিকআপ ঢোকা নিয়ে ভুক্তভোগী মো. মাসুদের কথা কাটাকাটি হয় আসামিদের সঙ্গে। এরই জেরে পলাতক আসামি রাসেল মিয়া ওই দিন সন্ধ্যায় সহযোগীদের সঙ্গে নিয়ে পুনরায় মাসুদের ওপর হামলা করে। এ সময় আসামিরা সঙ্গে থাকা ছুরি দিয়ে মাসুদকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই মারা যান মাসুদ। এ ঘটনায় নিহতের ছেলে মো. বাবুল বাদী একটি হত্যা মামলা দায়ের করেন। 

এরই পরিপ্রেক্ষিতে পুলিশ গতকাল দুপুরে চট্টগ্রামের বাকলিয়া থানায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ। 

এসকেডি

Link copied