পাবলিক টয়লেট থেকে যুবকের মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২১ নভেম্বর ২০২২, ০১:৪১ পিএম


পাবলিক টয়লেট থেকে যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ী থানার কলাপট্টি এলাকার পাবলিক টয়লেট থেকে মো. সুজন হোসেন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ নভেম্বর ) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) মো. রাহিম মিয়া ঢাকা পোস্টকে বলেন, গতকাল রোববার দুপুরে খবর পেয়ে আমরা পাবলিক টয়লেট থেকে মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে আমরা তার নাম পরিচয় না পেলেও পরে রাতে নিহতের ভাই মামুন তার মরদেহ শনাক্ত করেন। পরে আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠাই।

তিনি আরও বলেন, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন নিহত সুজন হোসেন গতকাল দুপুরে অস্থির হয়ে পাবলিক টয়লেটে আসেন। সে টয়লেটের ভেতর ঢুকে মাথায় পানি ঢালতেছিল। টয়লেটের দায়িত্বে থাকা ব্যক্তি তাকে জিজ্ঞেস করে কোনো সমস্যা কিনা তার। তিনি (মৃত) বলেন আমি কিছুক্ষণ মাথায় পানি ঢেলে বের হয়ে আসতেছি। পরে ১৫-২০ মিনিট অতিবাহিত হলে ঢুকে দেখে ওয়াশরুমে মরদেহ পড়ে আছে। পরে ত্রিপল নাইনে খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করি।

এস আই আরও জানায়, সুজন হোসেন কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকায় একটি দোকানের কর্মচারী ছিল। প্রাথমিকভাবে আমরা তার মৃত্যুর কারণ জানতে পারিনি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এসএএ/এমএ

Link copied