ভিকারুননিসার গভর্নিং বডির  নির্বাচনে বিজয়ী যারা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৭ নভেম্বর ২০২২, ০৯:৪১ পিএম


ভিকারুননিসার গভর্নিং বডির  নির্বাচনে বিজয়ী যারা

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে গভর্নিং বডির নির্বাচন। শনিবার সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট চলে। রাতে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন গভর্নিং বডির নির্বাচনের প্রিজাইডিং অফিসার ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহনাজ সুলতানা। এতে অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করে ছয় জন অভিভাবক প্রতিনিধি ও তিন জন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত করেছেন।

নির্বাচনে উচ্চমাধ্যমিক স্তরের সাধারণ অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সিদ্দিকী নাসির উদ্দিন ও মো. ওহেদুজ জামান। মাধ্যমিক স্তরের সাধারণ অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. মোহাম্মদ তাজুল ইসলাম ও আনোয়ার কবির ভূইয়া। প্রাথমিক স্তরের সাধারণ অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন গোলাম বেনজীর। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন মৌসুমী খান।

আর উচ্চ মাধ্যমিক স্তরের সাধারণ শিক্ষক সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ফারহানা খানম। মাধ্যমিক স্তরের সাধারণ শিক্ষক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো. আব্দুর রাজ্জাক আকন্দ। সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন চাঁদ সুলতানা।

প্রসঙ্গত, ১১ সদস্যের গভর্নিং বডির সভাপতি ও সদস্য সচিবে পদ ছাড়া অন্যান্য ৯টি পদের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচিত সদস্যদের ভোটে সভাপতি নির্বাচিত হবেন। আর প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা কামরুন নাহার পদাধিকার বলে কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন। 

এ নির্বাচনে ২৬ জন প্রার্থী অভিভাবক সদস্য পদে ও ৭ জন শিক্ষক প্রতিনিধি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ নির্বাচন ঘিরে চলে ব্যাপক প্রচারণা। রাজধানীর নিউ বেইলি রোড, সিদ্ধেশ্বরী, মৌচাকসহ আশপাশের এলাকা ছেয়ে যায় পোস্টার-ব্যানারে। 

এমএম/এসএম

Link copied