ঢামেক কর্মচারী সাংগঠনিক সংসদের সভাপতি রমিজ, সম্পাদক শিপন

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১০ ডিসেম্বর ২০২২, ০১:৩১ এএম


ঢামেক কর্মচারী সাংগঠনিক সংসদের সভাপতি রমিজ, সম্পাদক শিপন

বাংলাদেশ চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারী সমিতির (বাচসকস) ঢাকা মেডিকেল কলেজ ঢামেক হাসপাতালের সাংগঠনিক সংসদ নির্বাচন ২০২২ এর সভাপতি মো. রমিজ ও সাধারণ সম্পাদক মো. শিপন মিয়া নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢামেকের মিলন অডিটোরিয়ামে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয় চলে বিকাল ৪টা পর্যন্ত।ভোটগ্রহণের পর রাতে নির্বাচনে বিজয়ীদের ফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার।

ফলাফলে দেখা যায়, ২৭৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. রমিজ। আর ৫৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. শিপন মিয়া।

সিনিয়র সহ-সভাপতি হয়েছেন মো. আজিম, সহ-সভাপতি মো. আইয়ুব আলী, মো. মোখলেছুর রহমান, মো. আলমগীর, মুনছুর আলী, আবু হানিফ ও মফিজুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো. আশরাফ হোসেন ইমন ও শহিদুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. সুমন ও মো আব্দুল আউয়াল লিটন, দপ্তর সম্পাদক হয়েছেন মো. রুকন উদ্দিন, অর্থ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক মনির হোসেন, সহপ্রচার সম্পাদক মো. ওবায়দুল হক, মহিলা সম্পাদিকা মিনা আক্তার, সহমহিলা সম্পাদিকা লতা মাজুমদার, সমাজ কল্যাণ সম্পাদক মামুন মোল্লা, সমবায় সম্পাদক আরাফাত হোসেন উদয় ও ধর্মবিষয়ক সম্পাদক বাবুল হোসেন।

এছাড়া কার্যকরী সদস্য পদে পারুল আক্তার মনি, মো. উজ্জ্বল হোসেন, মো. তারেক মিয়া ও আবুল কালাম মিয়াজী নির্বাচিত হয়েছেন। আর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন মো. জনি।

নির্বাচনে ২৭টি পদের বিপরীতে ১০৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ৯৪৬ ভোটের মধ্যে ৮৯০টি ভোট পড়েছে। শনিবার আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

এসএএ/এসকেডি

Link copied