প্রোগ্রেস অ্যাপারেলস লি. এর নবনির্মিত ওয়াশিং ইউনিট উদ্বোধন

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১০ জানুয়ারি ২০২৩, ০৯:০৯ এএম


প্রোগ্রেস অ্যাপারেলস লি. এর নবনির্মিত ওয়াশিং ইউনিট উদ্বোধন

আদমজি ইপিজেডে অবস্থিত পিডিএস গ্রুপের কারখানা প্রোগ্রেস অ্যাপারেলস (বাংলাদেশ) লি. এর নবনির্মিত ওয়াশিং ইউনিট উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারী) উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিডিএস লি. এর ভাইস চেয়ারম্যান পলক শেঠ এবং গ্রুপ সিইও সঞ্জয় জেইন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বায়ার প্রতিনিধি টোকলার সোলায়মান এবং প্রোগ্রেস অ্যাপারেল (বাংলাদেশ) লি. এর সিইও রাজীব দুবেইসহ সব বিভাগীয় প্রধানরা।  

জিএফএফ-গুড ফ্যাশন ফান্ড নামক বিদেশি প্রতিষ্ঠান এই প্রথম কোনো সবুজ ও টেকসই প্রকল্পে অর্থায়ন করেছে, যা বাংলাদেশের জন্য নতুন মাইলফলক। ওয়াশিং ইউনিটটি শতভাগ তুর্কি প্রযুক্তিতে তৈরি ইয়েলমেক নামক ব্র্যান্ড এর মেশিনে সুসজ্জিত।

আদমজি ইপিজেডে অবস্থিত লিড গোল্ড শ্রেণির ওভেন গার্মেন্টস ফ্যাক্টরি যা ইউরোপ, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশে উৎপাদিত পণ্য রপ্তানি করে থাকে। বর্তমানে ফ্যাক্টরিতে ৪০০০ শ্রমিক কাজ করেন। নতুন ওয়াশিং ইউনিট স্থাপনের মাধ্যমে আরো বেশি কর্মসংস্থান তৈরি হবে এবং বাংলাদেশের সামগ্রিক অর্থনীতিতে অবদান রাখবে বলে কর্তৃপক্ষ মনে করে।

ওয়াশিং ইউনিট উদ্বোধন উপলক্ষে শতভাগ কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া করা হয়। একইদিনে ভাইস চেয়ারম্যান পলক শেঠ কর্মী সহায়িকা মোড়ক উন্মোচন করেন এবং শ্রমিকদের সঙ্গে মতবিনিময় করেন।

জেডএস

Link copied