পেটের ভেতরে ইয়াবা নিয়ে পাচারের চেষ্টা, গুরুতর অসুস্থ হয়ে ঢামেকে

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৭ জানুয়ারি ২০২৩, ১০:৫৬ এএম


পেটের ভেতরে ইয়াবা নিয়ে পাচারের চেষ্টা, গুরুতর অসুস্থ হয়ে ঢামেকে

নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে পেটের ভেতর ইয়াবা পাচারকালে রুবেল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ ঘটনায় তার সঙ্গে থাকা জহিরুল (২৬) ও মকবুলকে (৪০) আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ রুবেল হোসেনের স্ত্রী সাহিদা বেগম ঢাকা পোস্টকে বলেন, আট দিন আগে পেটের ভেতর করে পাচার করার জন্য ১৭ প্যাকেট ইয়াবা কুমিল্লা থেকে গিলে ফেলে। পরে অসুস্থ হয়ে বাসায় চলে আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে আজ সকালে দুজন প্রতিবেশীর সহায়তায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে তিনি ২১৯ নম্বর ওয়ার্ডের ১৩ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

সাহিদা বেগম বলেন, চিকিৎসকরা তার পেট থেকে ইয়াবার প্যাকেটগুলো বের করার চেষ্টা করছেন। আমাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার গিরদাইন এলাকায়।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের এক ব্যক্তি জানান, তিনি ইয়াবার ১৭ প্যাকেট গিলে ফেলেন। ধারণা করা হচ্ছে, প্রত্যেক প্যাকেটে ৪০ পিস করে ইয়াবা আছে। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে দুজনকে আটক করে পুলিশ ক্যাম্পে রেখেছি। ২১৯ নম্বর ওয়ার্ডে রুবেলের চিকিৎসা চলছে। তার পেটের মধ্যে ১৭ প্যাকেট ইয়াবা আছে বলে জানা গেছে। চিকিৎসকরা সেটি বের করার চেষ্টা করছেন। তার স্ত্রী সাহিদা বেগম তার সঙ্গেই রয়েছেন। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে অবগত করেছি।

এসএএ/ওএফ

Link copied