কারাগারে ৯০ চিকিৎসকের পদায়ন, যোগদান ২ দিনের মধ্যেই

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৭ জানুয়ারি ২০২৩, ১১:২০ পিএম


কারাগারে ৯০ চিকিৎসকের পদায়ন, যোগদান ২ দিনের মধ্যেই

ফাইল ছবি

দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ৯০ চিকিৎসককে সংশ্লিষ্ট জেলা কারাগারে সংযুক্তিতে পদায়ন করেছে স্বাস্থ্য অধিদপ্তর। একইসঙ্গে এসব চিকিৎসককে আগামী দুই দিনের মধ্যেই যোগদানের নির্দেশনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শামিউল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসব চিকিৎসক সংযুক্তিতে জেলার কেন্দ্রীয় কারাগার বা জেলা কারাগার হাসপাতলে কাজ করবেন। সংযুক্তিতে কর্মরত অবস্থায় তৃণমূল কর্মস্থল থেকেই বেতন ভাতাদি উত্তোলন করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পদায়ন, বদলীকৃত পদে বা পদ সমূহে কোনও কর্মকর্তা মুভইন না করা অবস্থায় কর্মরত থাকলে তিনি পরবর্তী পদায়নের নিমিত্তে সংশ্লিষ্ট বিভাগে ন্যাস্ত হবেন।

এই প্রজ্ঞাপন জারীর ২ (দুই) কর্মদিবসের মধ্যে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের দায়িত্বভার হস্তান্তর করবেন অন্যথায় ৩ (তিন) দিনের দিন হতে সরাসরি অবমুক্ত হয়েছেন বলে গণ্য হবে।

তবে, যেসকল কর্মকর্তা অর্জিত ছুটি, মাতৃত্বকালীন ছুটি, বুনিয়াদী প্রশিক্ষণে রয়েছেন তারা ছুটি ভোগ বা বুনিয়াদী প্রশিক্ষণ শেষে ছাড়পত্র গ্রহণপূর্বক পদায়িত কর্মস্থলে যোগদান করবেন।

পুরো তালিকা দেখতে এখানে ক্লিক করুন

টিআই/টিএম

Link copied